ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

পরবর্তী ম্যাচের জন্য আনন্দে থাকতে চান সাকিব

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
পরবর্তী ম্যাচের জন্য আনন্দে থাকতে চান সাকিব উইন্ডিজদের বিপক্ষে সেঞ্চুরি উদযাপন করছেন সাকিব: ছবি-সংগৃহীত

পরবর্তী ম্যাচের আগে বর্তমান ধারাবাহিকতা বজায় রাখতে নিজেকে সতেজ রাখা আর আনন্দে থাকার প্রতিই বেশি গুরুত্ব দিতে চান অলরাউন্ডার সাকিব আল হাসান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের পর সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছেন এই টাইগার অলরাউন্ডার। তিনি বলেন, ‘এই সময়টা ভালো যাচ্ছে।

আমি শুধু নিশ্চিত করতে চাই যে, আমি সতেজ থাকি এবং আনন্দে থাকি। ’

নিজেদের পরবর্তী ম্যাচগুলো নিয়েও বেশ ভাবছেন সাকিব। সেগুলো নিয়ে তিনি বলেন, ‘ভালো করার ব্যাপারে আমি বদ্ধ পরিকর। আমি ভালো করতে চেয়েছি। আমি দলের জন্য অবদান রাখতে চেয়েছি। আরো চারটি খেলা আমাদের বাকি আছে। আর আমি আশাকরি সেখানেও নিজের যোগ্যতা প্রমাণ করতে পারবো। ’

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দারুণভাবে বিশ্বকাপ যাত্রা করে বাংলাদেশ। পরের ম্যাচে নিউজিল্যান্ডের সঙ্গে লড়ে হেরে যান লাল-সবুজ জার্সিধারীরা। ইংল্যান্ডের কাছে শেষ পর্যন্ত পরাজিত হন তারা। আর শ্রীলংকার বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়।

সবশেষ ম্যাচে ক্যারিবীয়দের উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে মাশরাফি বাহিনী। স্বভাবতই সেমিফাইনালে খেলার দৌড়ে আরও একধাপ এগিয়ে গেছে তারা।

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এইচএমএস/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ